LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোকসেদ আলমকে দল থেকে অব্যহতি



গাজীপুর প্রতিনিধিঃ== গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হয়ে নির্বাচন অংশ নেয়ায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলমকে দলের সব ধরনের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্যাহ খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কৃষক লীগের সাবেক সভাপতি মোতাহার হোসেন মোল্লা। আজমত উল্যাহ খান বলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলম দলীয় নির্দেশনা অমান্য করে প্রার্থী হয়ে প্রচারণ চালিয়ে যাচ্ছেন। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী আমরা ইতি মধ্যে মহানগর আওয়ামী লীগ সিদ্ধান্ত গ্রহণ করেছি। যেহেতু তিনি দলের সিদ্ধান্ত অমান্য করেছেন। আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারার এর ১১ উপধারার বিধান মতে তাকে দলের সকল পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে। ইতোমধ্যে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল স্বাক্ষরিত একটি চিঠি দলের সাধারণ সম্পাদকের নিকট প্রেরণ করা হয়েছে তাকে প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কারের জন্য। অপর দিকে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম মোকসেদ আলম দলীয় নির্দেশনা অমান্য করে প্রচার প্রচারণ চালানোর অভিযোগ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা আওয়ামীলীগ থেকে বহিষ্কারের চিঠির কপি তার বাসায় পৌঁছে দেয়া হয়েছে। তিনি আরো বলেন, গঠনতন্ত্রের ৪৭ ধারার  এর  উপধারা ১১ এ স্পষ্টভাবে বলা হয়েছে কেউ যদি জাতীয় এবং স্থানীয় নির্বাচনে দলের প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বীতা বা নির্বাচন করেন তবে অটমেটিক দল থেকে বহিস্কার হয়ে যাবেন। উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ কৃষক লীগের সাবেক সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লা, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম মোকসেদ আলম ও বীর মুক্তিযোদ্ধা মোঃ সামসুল হক।


1